Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যলয়ে উপজেলা নির্বাহী অফিসার, ইউপি সচিব ও উদ্যোক্তাদের নিয়ে একদিনের প্রশিক্ষন কর্মশালা ও আলোচনা
বিস্তারিত

গতকাল ০৯-১১-২০১৩ তারিখ রোজ শনিবার লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যলয়ে জেলার সকল উপজেলা নির্বাহী অফিসার, প্রতিটি ইউনিয়নের সচিব ও উদ্যোক্তাদের নিয়ে ওয়েব পোর্টাল হালনাগাদ ও সেবার মান উন্নয়ন নিয়ে একদিনের প্রশিক্ষন ও আলোচনা সভা করেন জেলা প্রশাসক মহোদয়, জনাব এ কে এম মিজানুর রহমান। তিনি বলেন বর্তমান সরকারের ডিজিটাল দেশ গড়ার যে প্রতিশুতি দিয়েছেন তা সফল ভাবে কার্যক্রম করতে পারছেন আর ওয়েব পোর্টাল হলো একটি ফল। লক্ষ্মীপুর জেলা থেকে যে সকল নোটিশ কাগজে করে পাঠিয়ে দিত এখন তা ওয়েব পোর্টাল এর নোটিশ বোর্ডে দিতে শুরু করেছে। জেলা প্রশাসক মহোদয় ইউনিয়ন তথ্য ও সেবা কেন্দ্রের সেবার মান নিশ্চিত করার জন্য সচিবদের সাথে আলোচনা করেন এবং উদ্যোক্তাদের এ বিষয়ের উপর উৎসাহ দেন।

ওয়েব পোর্টার ইউনিয়ন ভিত্তিক সমস্যা চিহ্নিত করে সকল উদ্যোক্তাদের তার সমাধানের উপায় ও দিকগুলো দেখিয়ে দেন সহকারী প্রোগ্রামার জনাব মোঃ মাকসুদুর রহমান। সভার শেষের দিকে উদ্যোক্তাদের সমস্যা ও তার সমাধানের মাধ্যমে ওয়েবপোর্টাল এর কাজ করার জন্য উদ্যোক্তাদের তাগিদ দিয়ে সভা ও আলোচনা শেষ করেন।

ছবি
ডাউনলোড